ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

আবাসিক হোটেল থেকে নায়িকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভারতের দক্ষিণাঞ্চলের উপস্থাপিকা ও অভিনেত্রী চিত্রা কামারাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চেন্নাইয়ের একটি আবাসিক হোটেল থেকে মঙ্গলবার তার মরদেহ উদ্ধার করা হয়। ভারতীয় গণমাধ্যমগুলো খবরটি নিশ্চিত করেছে। চিত্রার বয়স হয়েছিল মাত্র ২৮ বছর। তার ঘনিষ্ঠজনের দাবি, হবু বর হেমন্ত রাওয়ের সঙ্গেই নাকি ওই হোটেলে গিয়েছিলেন চিত্রা। আর হেমন্তের সামনেই নাকি তিনি আত্মহত্যা করেছেন। যদিও চিত্রার মৃত্যু আত্মহত্যা নাকি খুন, সেটা এখনো জানা যায়নি। তদন্তের পরই সেটা নিশ্চিত করবে পুলিশ।  

 

চিত্রার মৃত্যু নিয়ে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, মঙ্গলবার দুপুর আড়াইটায় চিত্রা হোটেলে ফেরেন। তার আগে ইভিপি ফিল্ম সিটিতে শুটিং করছিলেন তিনি। প্রেমিক হেমন্তও ছিলেন হোটেলে। পুলিশকে হেমন্ত জানিয়েছেন, দুপুরে হোটেল ফিরে স্নানের জন্য বাথরুমে যান চিত্রা। অনেক পরেও কোনো সাড়া না পাওয়ায় প্রথমে তিনি বন্ধ দরজায় ধাক্কা দেন। জানান হোটেল কর্মীদেরও। তারাই ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খোলেন। তখনই দেখা যায় গলায় ফাঁস দিয়ে সিলিং থেকে ঝুলছেন চিত্রা।


প্রসঙ্গত, চিত্রা কামারাজ তামিল ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি চ্যানেলে উপস্থাপক হিসাবে কাজ করেছিলেন। তার শেষ কাজ ‘পান্ডিয়া স্টোর্স’ ধারাবাহিকে। তার অভিনীত চরিত্র ‘মল্লাই’ তাকে পরিচিতি করে তোলে। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় ছিলেন চিত্রা। ইনস্টাগ্রামে তার দেড় মিলিয়নেরও বেশি ফলোয়ার্স রয়েছে।


জানা গেছে, কিছুদিন আগেই ব্যবসায়ী হেমন্ত রাওয়ের সঙ্গে বিয়ের বাগদান সম্পন্ন হয়েছিল চিত্রার। তবে ব্যক্তিগত কারণে তিনি বেশ কিছু দিন ধরে হতাশায় ভুগছিলেন বলে অনেকের ধারণা।

ads

Our Facebook Page